অনলাইন শপিং কিভাবে করে

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে অনলাইন শপিং কিভাবে করে? এই আর্টিকেলটি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে দারাজ অনলাইন শপিং বাংলাদেশ আরো বিস্তারিত জানতে দেখুন।

অনলাইনে অর্ডার করবো কিভাবে?

আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে চান সেক্ষেত্রে কিভাবে অনলাইনে যে কোন কিছু অর্ডার করতে হয় আমি এই বিষয়টি নিয়ে আজকের এই আর্টিকেলটি লিখতেছি আপনি যদি জানতে ইচ্ছুক করে থাকেন সম্পূর্ণ দেখুন।

মেয়েদের অনলাইন শপিং

মেয়েদের জন্য অনলাইনে শপিং কিভাবে করতে হয় এবং মেয়েদের অনলাইনে জামা কাপড় কেনার জন্য ভালো ওয়েবসাইট কোনটি এবং আপনি যদি কসমেটিক জাতীয় যে কোন হেলদি প্রোডাক্ট কিনতে চান তাহলে কিভাবে কিনতে পারেন আমি বিস্তারিত তথ্য গুলো আপনাকে এখন দেখিয়ে দেবো।

অ্যামাজন অনলাইন শপিং

এছাড়া আপনি যদি আমাজন অনলাইন শপিং কিভাবে করতে পারেন বাংলাদেশ থেকে আমি এখন বিস্তারিত বিষয়গুলি আপনাদের মাঝে শেয়ার করব দেখুন।

অ্যামাজন অনলাইন শপিং বাংলাদেশ

আপনি নিশ্চয় জানেন যে বাংলাদেশ থেকে amazon থেকে আপনি কোন প্রোডাক্ট কিনতে পারবেন না তবে বেশ কিছু নিয়ম রয়েছে amazon থেকে ওয়েবসাইট থেকে অর্ডার করার জন্য চলুন তা জেনে নেওয়া যাক।

অ্যামাজন থেকে কিভাবে শপিং করতে হয়?

আপনি যদি অ্যামাজন শপিং ওয়েবসাইট থেকে ছেলে মেয়েদের জন্য কেনাকাটা করতে চান সেই ক্ষেত্রে নিচের স্টেপ গুলো মনোযোগ সহকারে দেখুন।

অনলাইন অর্ডার / অনলাইনে পণ্য অর্ডার করুন?

অনলাইন শপিং কিভাবে করে

১. অ্যামাজন থেকে বাংলাদেশের শপিং করার জন্য প্রথমত আপনি গুগলে লিখে সার্চ করুন (Amazon shopping Bangladesh) সর্বপ্রথম উপরে যে লিংকটি পাবেন এখানে ভিজিট করুন।

২. এরপর আপনি যে জিনিসটি কিনতে চান সার্চ বার এ লিখে সার্চ করুন।

অনলাইন শপিং কিভাবে করে

৩. এরপর আপনি দেখতে পাবেন (add to cart) এই বাটনে ক্লিক করুন।

৪. Buy Now বাটনে ক্লিক করুন।

৫. এরপর মাস্টার কার্ড কিংবা ভিসা কার্ড এর যাবতীয় তথ্যগুলো দিয়ে অর্ডার করেন।

আমাজন বড় অনলাইন শপিং

অনলাইন এর শপিং করার জন্য বড় দোকান থেকে amazon থেকে প্রোডাক্ট কিভাবে কিনতে হয় এবং অর্ডার করার নিয়ম সম্পর্কে দেখিয়ে দেওয়া হয়েছে এভাবে করে আপনি যে কারো মাধ্যমে পেমেন্ট করিয়ে পন্য কিনতে পাবেন ওয়েবসাইট থেকে।

দারাজ অনলাইন শপিং মল / দারাজ পণ্য অর্ডার করার নিয়ম?

বাংলাদেশের মধ্যে সবচেয়ে সেরা অনলাইন শপিং ওয়েবসাইট দারাজ থেকে কিভাবে আপনি পণ্য কিনবেন আমি আপনাকে বিস্তারিত বিষয়ে বলি সুন্দরভাবে আপনাদেরকে দেখিয়ে দেব।

সর্বপ্রথম আপনাকে দারাজ অ্যাপ ডাউনলোড করতে হবে কিংবা যারা অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে।

অনলাইন শপিং কিভাবে করে

এরপর একটু নিচে খেয়াল করলে দেখতে পাবেন অ্যাকাউন্ট নামের অপশন এখানে ক্লিক করে আপনার মোবাইল নাম্বার দিয়ে কিংবা ইমেইল এড্রেস দিয়ে একটি দারাজ একাউন্ট রেজিস্ট্রেশন করুন।

এরপর আপনি দারাজ থেকে কোন প্রোডাক্টটি কিনবেন সেই প্রোডাক্ট এর নাম লিখে সার্চ করুন।

আপনার পছন্দের প্রোডাক্টের উপরে ক্লিক করুন এরপর আপনি।

অনলাইন শপিং কিভাবে করে

Buy Now বাটনে ক্লিক করুন এরপর বিকাশ নাম্বার দিয়ে কিংবা ব্যাংকে একাউন্ট নাম্বার দিয়ে কিংবা ক্রেডিট কার্ড দিয়ে আপনি পেমেন্ট করে হোম ডেলিভারি নিতে পারবেন।

অনলাইনে শপিং কিভাবে করে?

আশা করি এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানাতে পেরেছি যে amazon শপিংমল থেকে কিভাবে অর্ডার করতে হয় এবং বাংলাদেশ এর সবচেয়ে সেরা মার্কেটপ্লেস দারাজ থেকে কিভাবে প্রোডাক্ট কিনতে হয়।

অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট

এছাড়া আপনি যদি আরো বাংলাদেশ এর মধ্যে সেরা ই-কমার্স ওয়েবসাইট সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন।

অনলাইনে শপিং করা সম্পর্কে যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন কিভাবে এমাজন থেকে প্রোডাক্ট কিনতে হয় এবং কিভাবে দারাজ থেকে পণ্য অর্ডার করতে হয় তাহলে সো মিডিয়াতে আর্টিকেল শেয়ার করুন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!