উপায় একাউন্ট কিভাবে খুলব

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকে আলোচনার মূল বিষয়টি হচ্ছে উপায় একাউন্ট আর্টিকেলটি যদি আপনি একদম শেষ পর্যন্ত লক্ষ্য করেন তাহলে উপায় একাউন্ট রেজিস্ট্রেশন করার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

নতুন বিকাশ একাউন্ট খোলার নিয়ম জন্ম নিবন্ধন নিয়ে – বিস্তারিত জানতে দেখুন

উপায় একাউন্ট কিভাবে খুলব

আপনি যদি upay অ্যাকাউন্ট খুলতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে কারণ এই আর্টিকেল একাউন্ট খোলার সঠিক নিয়ম সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারবেন তার জন্য আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত দেখতে হবে।

উপায় একাউন্ট কিভাবে খুলতে হয়

Upay account খুলতে কি কি লাগে এখন আমি এই নিয়মগুলো নিচে লিস্ট করে দেবো যাতে করে আপনি খুব সহজে সটলিস্ট থেকে জেনে নিতে পারেন।

  • উপায় অ্যাপস ডাউনলোড করতে হবে।
  • উপায় একাউন্ট খোলার জন্য যেকোনো অপারেটরের একটি মোবাইল নাম্বার দরকার হবে।
  • এখন আপনার ন্যাশনাল আইডি কার্ডের দরকার হবে।

উপায় একাউন্ট খোলার নিয়ম | উপায় মোবাইল ব্যাংকিং খোলার নিয়ম

উপায় একাউন্ট কিভাবে খুলব

এখন আমরা মূল আলোচনায় চলে যাচ্ছি কিভাবে উপায় একাউন্ট তৈরি করতে হয় এই বিষয়টি নিয়ে উপায় একাউন্ট তৈরি করার জন্য আপনাকে উপায় অ্যাপসটি ডাউনলোড করতে হবে।

উপায় app – Upay app download

উপায় একাউন্ট কিভাবে খুলব

উপায় ডাউনলোড করতে গুগল প্লে স্টোর ওপেন করুন এরপর থেকে সার্চ করুন উপায় মোবাইল ব্যাংকিং অ্যাপস এরপর সবার উপরে দেখতে পাবেন ইনস্টল বাটনে ক্লিক করে ইন্সটল করে ওপেন করুন।

এছাড়া নিচে একটি বাটন যোগ করা হয়েছে এখানে ক্লিক করে আপনি উপায় account এর অ্যাপস এর বোনাস পেয়ে যাবেন।

উপায় একাউন্ট কিভাবে খুলব – উপায় একাউন্ট কোড

আপনি যদি বাটন ফোন দিয়ে উপায়ে একাউন্ট খুলতে চান তাহলে এখানে যে কোড দেওয়া রয়েছে এটি ভিজিট করুন *২৬৮# একাউন্ট করার জন্য মোবাইল নাম্বার দেন এরপর ভোটার আইডি কার্ডের সংখ্যাটি দিন এরপর আপনি উপায় একাউন্টের পিন কোড যোগ করুন।

উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২৩ | উপায় মোবাইল ব্যাকিং এর সুবিধা

উপায় একাউন্ট কিভাবে খুলব

৫০ টাকা বোনাস সহকারে উপায় একাউন্ট খোলার নিয়ম জানতে চান তাহলে নিচের গুলো মনোযোগ সহকারে লক্ষ্য করুন প্রথমত আপনি উপায় অ্যাপস টি ওপেন করুন এরপর upay registration আপনার কোন অপারেটরের সিম ব্যবহার করেন সেই মোবাইল সিম কোম্পানির মোবাইল নাম্বার দিন।

এখন আপনার ফার্স্ট নেম এবং লাস্ট নেম দিয়ে ভোটার আইডি কার্ড এর সামনের কপি এবং পিছনের কপি স্ক্যান করে আপলোড করুন।

এখন আপনার আপলোডকৃত ভোটার আইডি কার্ড এর ডকুমেন্টগুলো যাচাই করুন।

এরপর উপায় অ্যাকাউন্ট এর পিন কোড যোগ করুন।

উপায় মোবাইল ব্যাংকিং ৫০ টাকা বোনাস

আমি জেনে দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনি যদি upay অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করেন তাহলে ৫০ টাকা বোনাস সহকারে আপনার একাউন্টে যোগ করা হবে সেটি উপায় অ্যাকাউন্ট থেকে মোবাইল রিচার্জ এ নিয়ে নিতে পারবেন।

উপায় এজেন্ট রেজিস্ট্রেশন – উপায় মোবাইল ব্যাংকিং কোড

আগামী পর্বে দেখানো হবে উপায় এজেন্ট রেজিস্ট্রেশন কিভাবে করতে হয় এই নিয়মটি এছাড়া আপনারা যারা উপায় মোবাইল ব্যাংকিং কন্ট্রোল করতে চান তাহলে এই কোড ডায়াল করুন upay code *268# এই ডায়াল করার পর আপনি খুব সহজে উপায় একাউন্ট কন্ট্রোল করতে পারবেন।

উপায় অ্যাকাউন্ট সম্পর্কে এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!