উপায় মোবাইল ব্যাংকিং কোড

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে বলে আমি আশা করি আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে উপায় মোবাইল ব্যাংকিং কোড এই আর্টিকেলটি যদি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে উপায় কোড কত? আরো বিস্তারিত জানতে দেখুন।

উপায় মোবাইল ব্যাংকিং কোন ব্যাংক?

প্রথমেই আমরা জানাবো আপনাকে উপায় মোবাইল ব্যাংকিং কোন ব্যাংক এর প্রতিষ্ঠান বিশেষ করে আপনারা জানেন যে ইউএসবি ব্যাংক বাংলাদেশ এর মধ্যে খুবই জনপ্রিয় ইউএসবি ব্যাংক লিমিটেড এর প্রতিষ্ঠান উপায় মোবাইল ব্যাংকিং।

উপায় একাউন্ট খোলার নিয়ম?

উপায় মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনি যদি লেনদেন করতে চান তাহলে অবশ্যই আপনাকে উভয় অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করতে হবে কিভাবে উপায় একাউন্ট খুলতে হয় জানতে দেখুন।

উপায় অ্যাকাউন্ট খুলতে কি কি লাগে?

যদি আপনি উপায় একাউন্ট খুলতে চান আপনার কি কি প্রয়োজন হতে পারে আমি এখন আপনার বোঝার সুবিধার্থে নিচের লিস্ট করে দিচ্ছি দেখুন।

  • যেকোনো একটি মোবাইল নাম্বার।
  • ভোটার আইডি কার্ড।
  • নিজের চেহারা সামনের ছবি।

উপায় ছাড়া উপায় অ্যাকাউন্ট খোলার নিয়ম?

*২৬৮# বাটন মোবাইল দিয়ে উপায় একাউন্ট খোলার জন্য আপনাকে এখানে যে কোড দেওয়া হয়েছে এটি প্রথমে ডায়াল করতে হবে।

এরপর আপনার আইডি কার্ড এর সংখ্যাটি দিয়ে সেন্ড বাটনে ক্লিক করতে হবে।

এরপর আপনি যেই নাম্বার দিয়ে উপায় একাউন্ট খুলতে চান সেই নাম্বার জিরোসহ দিন।

এরপর উপায় একাউন্টের পিন কোড যোগ করুন।

উপায় মোবাইল ব্যাংকিং ৫০ টাকা বোনাস

Upay একাউন্ট রেজিস্ট্রেশন করে ৫০ টাকা বোনাস নেওয়ার জন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে upay এপ্স ডাউনলোড করতে হবে এরপর উপায় apps রেজিস্ট্রেশন করে আপনি ৫০ টাকা বোনাস পেয়ে যাবেন।

উপায় মোবাইল ব্যাংকিং চার্জ?

আপনি যদি উপায় মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে লেনদেন করেন সেই ক্ষেত্রে আপনার কত টাকা চার্জ লাগবে এখন এই বিস্তারিত দেখিয়ে দিচ্ছি।

আপনি যদি উপায় অ্যাকাউন্ট থেকে এক হাজার টাকা ক্যাশ আউট করেন তাহলে আপনার ১০০০ টাকা ক্যাশ আউট খরচ হচ্ছে মাত্র ১৪ টাকা।

উপায় মোবাইল ব্যাংকিং কোড?

আপনি যদি বাটন ফোন দিয়ে উপায় একাউন্ট কন্ট্রোল করতে চান তাহলে আপনাকে অবশ্যই উপায় একাউন্ট এর কোড কত এটি জানতে হবে (upay account code হচ্ছে *268#)

উপায় এর সুবিধা?

এখন আপনারা অনেকেই বলতে পারেন উপায় অ্যাকাউন্টের সুযোগ সুবিধা কি? আপনি যদি প্রোফাইল অ্যাকাউন্ট ব্যবহার করেন তাহলে আপনি 1000 টাকা লেনদেন এর ক্ষেত্রে ৪ টাকা ছাড় পেয়ে যাবেন।

এছাড়া রয়েছে মোবাইলের মাধ্যমে পল্লী বিদ্যুৎ বিল করেছো এবং ইন্টারনেট বিল পরিশোধ এ ছাড়া হয়েছে সরাসরি মোবাইল রিচার্জ এ ছাড়া আরো ইত্যাদি।

উপায় ইউএসবি ব্যাংক লিমিটেড সম্পর্কে এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!