বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে

কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে এই আর্টিকেলটি যদি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে বিকাশ থেকে মোবাইল রিচার্জ করার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ হচ্ছে না

আপনি যদি বিকাশ থেকে রবি সিমে কিংবা বাংলালিংক সিমে এবং এয়ারটেল সিমে এবং টেলিটক সিমে কিংবা গ্রামীন সিমে মোবাইল রিচার্জ করতে না পারেন তাহলে কিভাবে করতে হয় তার খুব সহজেই আমি তুলে ধরার চেষ্টা করব এবং এর সমাধান কি বিস্তারিত জানতে দেখুন।

বিকাশ থেকে ঘ্যাচাং রিচার্জ করার নিয়ম

আমি আপনাদেরকে বিকাশ থেকে মোবাইল রিচার্জ করার নিয়ম-সহ স্ক্রিনশট সহকারে দেখিয়ে দেবো যাতে করে আপনার বুঝতে সহজ হয় অবশ্যই লক্ষ্য করুন নিচে।

কিভাবে মোবাইল রিচার্জ করতে হয়

এখন আমি আপনাদেরকে দেখিয়ে দেবো মোবাইল রিচার্জ কিভাবে করতে হয় এই নিয়মটি জানতে অবশ্যই নিচের প্রতিটি স্ক্রিনশট মনোযোগ সহকারে দেখুন।

১. প্রথমে আপনার বিকাশ এপস টি ডাউনলোড করা না থাকলে গুগল প্লে স্টোর থেকে বিকাশ সফটওয়্যার ডাউনলোড করা নিতে হবে এরপর বিকাশ অ্যাপস নতুন একাউন্ট তৈরি করে বিকাশ একাউন্ট লগইন করতে হবে বিকাশ একাউন্টে পিন কোড দিয়ে।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে

২. বিকাশ অ্যাপের হোম পেজ এ দেখতে পাবেন মোবাইল রিচার্জ নামের অপশন এখানে ক্লিক করুন বিশেষ করে আমি আপনার বোঝার সুবিধার্থে নিচে স্ক্রিনশট এর উপরে মার্ক করে দিয়েছি।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে

৩. এরপর আপনি কোন অপারেটর এর সিম এর মধ্যে মোবাইল রিচার্জ নিতে চান বিকাশ এর মাধ্যমে সেই মোবাইল নাম্বারটি এই খালি করে দিতে হবে এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে

৪. এরপর আপনি কত টাকা মোবাইল রিচার্জ নিতে চান কিংবা কত টাকা মোবাইল রিচার্জ দিতে চান এই অ্যামাউন্ট উল্লেখ করে ইন্টার বাটনে ক্লিক করুন।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে

৫. এরপর আপনার মোবাইল নাম্বার ঠিক আছে কিনা তা চেক করতে হবে এবং মোবাইলের রিচার্জ এর পরিমাণ ঠিক আছে কিনা এটি যাচাই করবেন এরপর আপনি বিকাশের প্রিনকোড দিয়ে ইন্টার বাটনে ক্লিক করুন এরপর ট্যাপ করে ধরে রাখুন।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে

মোবাইল রিচার্জ কিভাবে করে

বিকাশের মাধ্যমে মোবাইলের রিচার্জ কিভাবে করতে হয় আমি উপরে সম্পূর্ণ দেখিয়ে দিয়েছি আশা করি আপনারা যদি বিকাশ থেকে মোবাইল রিচার্জ কিভাবে করতে হয় এটি না জেনে থাকেন তাহলে।

উপরে দেওয়া নিয়মগুলো যদি ফলো করেন তাহলে খুব সহজে বিকাশ থেকে আপনি আপনার যে কোন মোবাইল নাম্বারে রিচার্জ করে নিতে পারবেন।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার ২০২২

যদি আপনি নতুন বিকাশ রিচার্জ অফার সংক্রান্ত আপডেট জানতে আগ্রহ করেন তাহলে আমরা আগামী পর্বে এই বিষয়টি নিয়ে আলোচনা করব এখান থেকে আপনি বিকাশের নতুন অফার সংক্রান্ত তথ্য জেনে নিতে পারবেন।

এছাড়া মোবাইল রিচার্জ কিংবা বিকাশ অ্যাপ সংক্রান্ত যদি কোন বিষয়ে আপনি জানতে ইচ্ছুক হয়ে থাকেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

মোবাইল রিচার্জ করার উপায় সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন তাহলে এই আর্টিকেলটি এখনই শেয়ার করুন ফেসবুক কিংবা টুইটারে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!