রকেট একাউন্ট খোলার নিয়ম

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে রকেট একাউন্ট খোলার নিয়ম এই আর্টিকেলটি যদি আপনি মনোযোগ সহকারে দেখেন তাহলে জেনে নিতে পারবেন বিস্তারিত বিষয় গুলি জানতে দেখুন।

রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২২

রকেট একাউন্ট সম্পর্কে বিস্তারিত

প্রিয় পাঠক আপনারা যারা রকেট একাউন্ট কি এবং কিভাবে রকেট একাউন্ট খুলতে হয় এ বিস্তারিত বিষয়গুলো জানতে ইচ্ছুক তাদের জন্য এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ কারণ এই আর্টিকেল এর মধ্যে নতুন রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে যাতে করে আপনি খুব সহজেই ডাচ বাংলা ব্যাংক রকেট একাউন্ট সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে পারেন।

How to Open Rocket Account Bangla tutorial

আপনি যদি গার্মেন্টস এর স্যালারির জন্য কিংবা অফিশিয়াল স্যালারির জন্য কিংবা মোবাইল রিচার্জ এর জন্য কিংবা মোবাইল ব্যাংকিং এর জন্য রকেট একাউন্ট খুলতে চান তাহলে নিচের স্টেপগুলো লক্ষ করুন।

রকেট একাউন্ট App

আপনি যদি রকেট একাউন্ট খুলতে চান প্রথমত আপনাকে গুগল প্লে স্টোর থেকে রকেট অ্যাপস ডাউনলোড করে নিতে হবে বিনামূল্যে আপনি রকেট সফটওয়্যার ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোর ওপেন করুন এরপর লিখে সার্চ করুন (Rocket Apps for Android) এরপর আপনি ইনস্টল বাটনে ক্লিক করে ইন্সটল করে নিবেন।

ঘরে বসে রকেট একাউন্ট খোলার নিয়ম

রকেট একাউন্ট খোলার নিয়ম

আপনি রকেট অ্যাপস ডাউনলোড করার পর এরপর রকেট অ্যাপস টি ওপেন করুন রকেট একাউন্ট রেজিস্ট্রেশন করার জন্য প্রথমত আপনাকে এখানে দেখতে পাবেন লগইন অ্যান্ড রেজিস্ট্রেশন এ দুটি বাটন থেকে আপনি রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন।

  • রকেট একাউন্ট খোলার মোবাইল নাম্বার দেন।
  • আপনার ভোটার আইডি কার্ড এর সামনের কপি এবং পিছনের কপি ছবি আপলোড করুন।
  • এরপর আপনার আইডি কার্ডের তথ্য যাচাই করুন।
  • এরপর আপনার চেহারার একটি ফেস স্ক্যান করে নিতে হবে।
  • রকেট একাউন্টের পাসওয়ার্ড যোগ করুন।
  • এরপর রকেট একাউন্টে 24 ঘণ্টার মধ্যে একটিভ হয়ে যাবে।

বাটন মোবাইলে রকেট একাউন্ট খোলার নিয়ম

আপনি যদি বাটন ফোন ব্যবহার করেন এবং বাটন ফোনের মাধ্যমে রকেট একাউন্ট তৈরী করতে চান প্রথমত যে কাজগুলো করতে হবে এখন আমি সেই কাজগুলো আপনাদেরকে লিস্ট করে দিচ্ছি।

*322# আপনার বাটন মোবাইল ডায়াল প্যাড ওপেন করে এই কোড ডায়াল করতে হবে।

এরপর আপনার ভোটার আইডি কার্ডের যে সংখ্যাটি রয়েছে এটি আপনাকে দিতে হবে।

এরপর অবশ্যই আপনাকে রকেট একাউন্ট খোলার মোবাইল নাম্বার দিতে হবে রবি টেলিটক গ্রামিন বাংলালিংক এয়ারটেল।

এখন আপনাকে রকেট একাউন্টের পাসওয়ার্ড এর যোগ করতে হবে।

রকেট একাউন্ট ব্যবহারের নিয়ম

স্মার্টফোনের মাধ্যমে এবং বাটন ফোনের মাধ্যমে রকেট একাউন্ট কিভাবে ব্যবহার করতে হয় এখন আমি আপনাকে নিয়মটি দেখিয়ে দিচ্ছি।

আপনি যদি বাটন ফোনে রকেট একাউন্ট ব্যবহার করেন তাহলে আপনাকে *৩২২# এই কোড ডায়াল করতে হবে এবং আপনি খুব সহজেই বাটন ফোনের অফার একাউন্ট কন্ট্রোল করতে পারবেন।

স্মার্টফোনের যদি রকেট একাউন্ট ব্যবহার করতে চান তাহলে আপনাকে অবশ্যই রকেট অ্যাপ ডাউনলোড করতে হবে এবং রকেট একাউন্ট এর নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আপনি খুব সহজে রকেট একাউন্ট কন্ট্রোল করতে পারবেন।

রকেট একাউন্ট কোড – রকেট একাউন্ট অফার

আপনি যদি বাটন ফোনের রকেট একাউন্টের অফার দেখতে চান তাহলে আপনাকে *৩২২# এই কোড ডায়াল করার মাধ্যমে রকেট একাউন্টের পাসওয়ার্ড দেখতে পাবেন বিশেষ করে রকেট অ্যাপস এর মাধ্যমে আপনি নিত্য নতুন অফার দেখতে পাবেন।

রকেট একাউন্ট নাম্বার দেখার নিয়ম

আপনি যদি রকেট একাউন্টের ব্যালেন্স চেক করতে চান এবং নাম্বার দেখতে চান তাহলে আপনাকে রকেট অ্যাপস টি ওপেন করতে হবে কিংবা *৩২২# এই কোড ডায়াল করতে হবে এরপর আপনি খুব সহজে রকেট একাউন্টের ব্যালেন্স দেখতে পাবেন।

রকেট একাউন্ট থেকে টাকা তোলার নিয়ম

এখন আসি আপনি কিভাবে রকেট একাউন্ট থেকে টাকা তুলবেন বিস্তারিত বিষয়গুলো জানতে নিচে দেখুন।

রকেট একাউন্ট খোলার নিয়ম

রকেট একাউন্ট থেকে টাকা তোলার জন্য আপনাকে একটি রকেট একাউন্ট এর এজেন্সির কাছে যেতে হবে এবং ওখানে আপনি ক্যাশ আউট নামের যে অপশন টি দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করে আপনাকে কত টাকা তুলতে চান এটি পাঠাতে হবে এরপর আপনি খুব সহজেই রকেট একাউন্ট থেকে টাকা তুলতে পারবেন।

রকেট একাউন্ট পিন ভুলে গেলে

আপনি যদি রকেট একাউন্টের পিন ভুলে যান তাহলে আপনি রকেট অ্যাপস টি ওপেন করুন এরপর আপনি দেখতে পাবেন ফরগেট পাসওয়ার্ড নামের অপশন এখানে ক্লিক করুন এরপর আপনি যে নাম্বার দিয়ে অ্যাকাউন্ট খুলেছিলেন অবশ্যই এই নাম্বার দিয়ে আপনি খুব সহজেই রকেট একাউন্টের পিন পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন।

রকেট একাউন্ট একটিভ করার নিয়ম

একাউন্ট অ্যাক্টিভেশন এবং খোলার নিয়ম সম্পর্কে আমি যতটুকু সম্ভব চেষ্টা করেছি আপনাদেরকে বিস্তারিত জানার জন্য রকেট একাউন্ট সংক্রান্ত আরও যে তথ্যগুলো রয়েছে এগুলো সম্পর্কে আমরা বিস্তারিত আরও আপনাদেরকে জানাবো আগামী পর্বে অবশ্যই আপনাদের যদি আর্টিকেলটি ভালো লাগে শেয়ার করুন কিংবা আরো রকেট একাউন্ট সংক্রান্ত তথ্য জানার জন্য কমেন্ট বক্সে লিখে জানাবেন ধন্যবাদ।

2 thoughts on “রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২৩”
  1. Greetings! Very helpful advice in this particular post! It is the little changes that make the most significant changes. Thanks for sharing!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!