মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায় / ভাইরাস কাটার সফটওয়্যার

মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন আমিও ভাল আছি আমি আপনাদের মাঝে যে বিষয়টি উপস্থাপনা করতে যাচ্ছি আশা করি এটাই তোমাদের বেশ ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায় সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

ভাইরাস কাটার সফটওয়্যার

আপনি যদি আপনার ফোনের ভাইরাস দূর করতে চান কিংবা আপনার ফোনের মধ্যে যে মেমোরি কার্ড ব্যবহার করেন এবং ফোনের মধ্যে যে রেম রয়েছে এই রেম এর ভাইরাসগুলো দূর করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন বিস্তারিত আমি এই আর্টিকেল এর মধ্যে তুলে ধরার চেষ্টা করব জানতে দেখুন।

মোবাইলে ভাইরাস দূর করার উপায়

প্রথমে আমি আপনাকে দেখাবো কিভাবে আপনার ফোনের মধ্যে যে ভাইরাস গুলো রয়েছে এগুলো দূর করবেন এখন আমি যে নিয়মটি দেখিয়ে দেবো।

এটি আপনাকে অবশ্যই লক্ষ্য করতে হবে প্রথমত আপনাকে আপনার ফোনের মধ্যে এন্টিভাইরাস সফটওয়্যার ডাউনলোড করতে হবে যদি না থাকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন।

মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
  • এরপর আপনি দেখতে পাবেন অপটিমাইজেশন নামের অপশন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনার মোবাইল ফোনের মধ্যে যে ভাইরাসগুলো রয়েছে এগুলো স্ক্যানিং করা হবে এখানে কিছু সময় অপেক্ষা করুন।
মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
  • ফোন এর মধ্যে যতগুলো ভাইরাস রয়েছে সকল ভাইরাস স্ক্যানিং করার পর আপনি ডান নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।
মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
  • এরপর আপনি ভাইরাস নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে কারণ আপনার ফোনের মধ্যে যতগুলো বিভিন্ন রকম ভাইরাস রয়েছে এগুলো এখন স্ক্যানিং করা হবে।
মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
  • আপনার ফোনের মধ্যে যে সফটওয়্যার গুলো রয়েছে এবং আপনার ফোনের মধ্যে যতরকম আনঅফিসিয়াল সার্টিফিকেট রয়েছে সকল জায়গা থেকে ভাইরাসগুলো এখানে স্ক্যানিং করা হবে তার জন্য আপনাকে স্টপ বাটনে ক্লিক না করে সরাসরি অপেক্ষা করতে হবে।
মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
  • এরপর সম্পূর্ণ কাজ হয়ে গেলে আপনি ক্লিন আপ নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন কারণ এখানে ক্লিক করার পর আপনি যতগুলো ভাইরাস স্ক্যানিং করেছিলেন এতক্ষণ ধরে সকলগুলো এখানে জমা হয়েছে এখানে ক্লিক করার পর আপনাকে ডিলিট করে দিতে হবে সকল ফাইলগুলো।

ভাইরাস কাটার সফটওয়্যার ডাউনলোড

প্রিয় পাঠক আপনি যদি আপনার ফোনের মধ্যে এন্টিভাইরাস সফটওয়্যার অটোমেটিক ভাইরাস কাটে এমন কিছু অ্যাপস ডাউনলোড করতে চান এ বিষয়টি নিয়ে কত পর্বে আলোচনা করেছি জানতে এখানে ক্লিক করুন।

ভাইরাস কাটার নিয়ম সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি মনে করেন আর্টিকেলটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করা অত্যন্ত ভালো হবে তাহলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *